বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে স্বস্তির বৃষ্টি, আছে জনদুর্ভোগও

বরিশালে স্বস্তির বৃষ্টি, আছে জনদুর্ভোগও

বরিশালে স্বস্তির বৃষ্টি হচ্ছে। টানা বৃষ্টির ফলে নগরীর বিভিন্ন সড়ক এবং নিম্নাঞ্চলে পানি জমেছে। আবহাওয়া বিভাগ বলছে, সঞ্চালনশীল বজ্র মেঘমালার কারণে আগামী আরও দুই-একদিন বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে।

বরিশাল আবহাওয়া অফিসের পর্যবেক্ষক মো. আনিছুর রহমান জানান, ‘সঞ্চালনশীল বজ্র মেঘমালার জন্য আজ সোমবার সকাল ১০টা থেকে ১২ পর্যন্ত বৃষ্টি হয়। সর্বনিম্ন তাপমাত্রা ছিলো ২৬ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিলো ৩৩ ডিগ্রি সেলসিয়াস। এতে ৩৪ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। বাতাসে জলীয়বাষ্পের ব্যাপক উপস্থিতির জন্য এখনও গরম অনুভূত হচ্ছে। বরিশালে আগামী আরও দুই-একদিন বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে।’ তবে সমূদ্র এবং নদী বন্দরে কোন সতর্কতা সংকেত নেই বলে তিনি জানান।

এদিকে, দীর্ঘ প্রতীক্ষার পর টানা বৃষ্টির কারণে স্বস্তির সাথে সাথে জনজীবনে দুর্ভোগও নেমে আসে। অতি প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বের হচ্ছেন না। নগরীর সদর রোড, আগরপুর রোড এবং বঙ্গবন্ধু উদ্যানসহ নিচু এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech